ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে এন্থনী মার্শিয়ালের হ্যাট্রিকে শেফিল্ড ইউনাইটেডকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে রেড ডেভিলরা।

ম্যাচের একেবারে শুরুতে পাওয়া প্রথম ভালো সুযোগেই ইউনাইটেডকে এগিয়ে নেন মার্শিয়াল। ডি বক্সের ভেতর ডান দিক থেকে মার্কাস র‍্যাশফোর্ডের বাড়ানো বল খুব কাছ থেকে জালে পাঠান এই ফরাসি ফরোয়ার্ড।

১৮তম মিনিটে ব্রুনো ফের্নান্দেসের ফ্রি-কিক পাঞ্চ করে ফেরান শেফিল্ড গোলরক্ষক।

তিন মিনিট পর ফের্নান্দেসের কর্নার থেকে হ্যারি ম্যাগুইরির হেডে বল জালে পাঠালেও গোল বাতিল করেন রেফারি। হেড করার সময় শেফিল্ডের এক খেলোয়াড়কে ম্যাগুইরির ধাক্কা মারায় ফাউলের বাঁশি বাজান তিনি।

৪৪তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান দ্বিগুণ করেন মার্শিয়াল। দ্বিতীয়ার্ধে ৫৫তম মিনিটে ব্যবধান আরও বাড়তে পারত ইউনাইটেডের। ডি বক্সের ভেতর থেকে ইংলিশ ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউডের জোরালো শট প্রতিপক্ষের এক খেলোয়াড়ের পায়ে লেগে পোস্টের সামান্য বাইরে দিয়ে যায়।

৭৪তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন মার্শিয়াল। র‍্যাশফোর্ডের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে বক্সের ভেতরে ঢুকে আগুয়ান গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জালে পাঠান তিনি।

২০১৩ সালে ইউনাইটেডের সাবেক কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনের অবসরের পর দলটির প্রথম খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগে হ্যাটট্রিক করলেন মার্শিয়াল।

৩১ ম্যাচে ১৩ জয় ও ১০ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে আগের মতো পঞ্চম স্থানেই আছে ইউনাইটেড। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে শেফিল্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here